September 19, 2024
সারাদেশ

মাদক বিক্রির ভিডিও ফাঁসের পর গাঁজা ব্যবসায়ী মোমিনুল গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় মাদক বিক্রির একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সেই মাদক ব্যবসায়ী মোমিনুল ইসলামকে (২৭) গ্রেফতার করেছেন সুন্দরগঞ্জ থানার একদল চৌকস পুলিশ।বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ১১ টার দিকে গাঁজা ব্যবসায়ী মোমিনুলকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান। মোমিনুল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়নের ফতেখাঁ গ্রামের মৃত জহির মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদক বিক্রির একটি ভিডিও নজরে আসে সুন্দরগঞ্জ থানা পুলিশের। পরে মোমিনুলের বাসায় অভিযান চালিয়ে তার নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়াও মোমিনুলের বিরুদ্ধে চুরিসহ একাধিক অভিযোগ আছে বলে জানা গেছে।

এর আগে একাধিক ফেসবুক একাউন্ট থেকে মোমিনুলের গাঁজা বিক্রির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে। মহূর্তেই ভিডিও টি ভাইরালও হয়। ভিডিওতে দেখা যায় মোমিনুল অপর এক যুবকের হাতে গাঁজা দিয়ে টাকা নিচ্ছেন। ভিডিও ধারণকারী ব্যক্তি মোমিনুলকে গাঁজা বিক্রি করতে নিষেধ করলে মোমিনুল বলে, আমি কি কাউকে ডেকেছি, ওরা আসে তাই বিক্রি করি। পুলিশ কিছু করতে পারবে না বলে ভিডিওতে দাবী করে গাঁজা বিক্রেতা মোমিনুল।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, ভিডিওটি নজরে আসার পর মাদকব্যবসায়ী মোমিনুলকে গ্রেফতার করে আজ বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments