September 19, 2024
সারাদেশ

সাদুল্লাপুরে ইউপি চেয়ারম্যান মিন্টু আর নেই

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়াম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল কবির মিন্টু (৫৫) মারা গেছেন।
শনিবার (১৫ জুলাই) সকাল সোয়া ১১টার দিকে রংপুর ডক্টরস ক্লিনিকে অসুস্থতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ ও কিডনি জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে মা, স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।শফিকুল কবির মিন্টু ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের মৃত আবুল কালাম আজাদ ও মোছা. লাইলী বেগম দম্পতির ছেলে।
এদিকে, শফিকুল কবির মিন্টুর মৃত্যুতে গাইবান্ধ-৩ আসনের এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতিসহ স্থানীয় প্রশাসন, রাজনৈতিক ও বিভিন্ন মহল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানিয়েছেন। তারা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এ তথ্য নিশ্চিত করে ওই ইউনিয়ন পরিষদের সদস্য শাহাদৎ হোসেন বলেন, গত ২০২২ সালের ৩১ জানুয়ারি ষষ্ঠধাপে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে বিপুল ভোটে তিনি জয়ী হন। সেই থেকে দক্ষতার সঙ্গে পরিষদের দায়িত্ব পালনের চেষ্টা করে আসছিলেন মিন্টু।
ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন মন্ডল হিরু বলেন, শফিকুল কবির মিন্টু প্রায় ৫ বছর ধরে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করার একপর্যায়ে ইউপি নির্বাচনে দল তাকে মনোনয়নপত্র দেন। এরপর গত ২০২২ সালের ৩১ জানুয়ারি পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আজ বাদ এশা তার পারিবারিক কবরস্থানে তাকে সমায়িত করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments