সারাদেশ

মাদ্রাসা ছাত্রের হত্যার বিচারের দাবীতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে এক মাদ্রাসার শিক্ষার্থী মুরাদ হোসেন (১২) এর নৃশংস হত্যাকারী মাসুদ রানার জামিন বাতিল ও হত্যাকাণ্ডের সাথে জড়িত তার সহযোগী পলাতক আসামিদের গ্রেফতার ও বিচারের দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সড়ক অবরোধ করেছেন এলাকাবাসী।

রবিবার (১৬ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও চৌরাস্তায় সদর উপজেলার ১১ নং মোহাম্মদপুর ইউনিয়নবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অশ্রুশিক্ত কণ্ঠে নিহত মুরাদের বাবা মা সহ অন্যান্য বক্তারা বলেন, মুরাদ মাদ্রাসায় পড়াশোনা করতো। গত (৪মে) বৃহস্পতিবার দুপুরে তার লাশ পাওয়া যায় এক ভুট্টা ক্ষেতে। একের পর এক এভাবে খুন হচ্ছে। মানুষের নিরাপত্তা আজ অনিশ্চিয়তার মধ্যে। মুরাদ খুন হওয়ার ২ মাসের বেশি হয়ে গেল বিচার তো দুরের কথা অভিযুক্ত আসামি মাসুদ জামিন নেওয়ার পাঁয়তারা করতেছে।

অবিলম্বে মাদ্রাসা ছাত্র মুরাদ হত্যাকারী মাসুদ রানার জামিন বাতিল করে তার সহযোগী খুনীদের গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৪ মে) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাদারগঞ্জ এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত শিক্ষার্থী মুরাদ হোসেন (১২) শিবগঞ্জ ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের দারুল ইসলামের ছেলে ও মাদারগঞ্জ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। পরে পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে পিবিআই, সিআইডি ও পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত শেষে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments