সারাদেশ

গাইবান্ধায় রোগীদের আর্থিক সহায়তায় চেক প্রদান

গাইবান্ধাঃগাইবান্ধায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে এই চেক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ফজলুল হক। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. কামরুল হাসান সরকার ও সমাজসেবা কর্মকর্তা (রেজি.) মো. মিজানুর রহমান মল্লিক প্রমুখ।

গাইবান্ধা জেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, জেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসা সেবা হিসেবে জেলার সাত উপজেলার ৩২২ জন রোগীর প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকা করে এক কোটি ৬১ লক্ষ টাকার এই চেক বিতরণ করা হবে। যা পর্যায়ক্রমে বিতরণ করবে সংশ্লিষ্ট উপজেলা সমাজসেবা কর্মকর্তারা। এই টাকা দিয়ে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত গরীব, দুস্থ ও অসহায়রা প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহন করতে পারবেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments