রাজনীতি

ধর্মকে পুঁজি করে রাজনীতি করে জামায়াত: হুইপ গিনি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জামায়াত ধর্মকে পুঁজি করে রাজনীতি করে। সাধারণ মানুষকে ধর্মের দোহাই দিয়ে তারা তাদের স্বার্থ হাসিলের চেষ্টা করে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

রোববার (১৬ জুলাই) দুপুরে গাইবান্ধা পৌরশহরের পুরাতন টিএন্ডটি অফিস প্রাঙ্গণে বিকশিত পল্লী উন্নয়ন সংস্থার আয়োজনে গবাদি প্রাণীর স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতামূলক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।হুইপ গিনি বলেন, জামায়াত ধর্মের অপব্যাখ্যা দিয়ে সাধারণ মানুষকে বেহেস্তে নেওয়ার আশ্বাস দেয়। যা পুরোটাই ভণ্ডামি। বেহেস্তে যাওয়ার বিষয়টি নির্ভর করে একমাত্র আল্লাহর ওপর। তিনিই ভালো জানেন, কে বেহেস্তে যাবে কে দোজখে যাবে।

বিকশিত পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রুহুল আমিন খন্দকার পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সর্দার আসাদুজ্জামান হাসু, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক ফজলুল হক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন।এ সময় বক্তরা গবাদি প্রাণীর স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ তুলে ধরেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আয়োজকরা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments