সারাদেশ

গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর অমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধাঃ গাইবান্ধার সাঘাটায় স্ত্রী হত্যার দায়ে স্বামী আলমগীর মন্ডলের (৩২) অমৃত্যু কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এছাড়া সম্পৃক্ততা না থাকায় এ মামলার অপর তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে। বুধবার (১২) এপ্রিল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় ঘোষণা করেন। আমৃত্যুদণ্ড প্রাপ্ত আলমগীর গাইবান্ধার সাঘাটা উপজেলার দক্ষিণ দিঘলকান্দি গ্রামের জোব্বার মন্ডলের ছেলে।  

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালে গাইবান্ধার সাঘাটা উপজেলার দিঘলকান্দি গ্রামের সুমি আক্তারের সঙ্গে বিবাহ হয় একই গ্রামের আলমীর মন্ডলের। পরের বছর ২০১৬ সালের ২১ জুন তিনমাসের অন্তঃসত্ত্বা সুমিকে নিজ বাড়িতে পিটিয়ে হত্যা করে বিছানায় শুইয়ে রাখে আলমগীর। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা আলমগীরকে আটকে রাখে। পরে ২২ জুন এঘটনার আলমগীর ও তার বাবা-মা ও ছোট ভাইসহ চারজনকে আসামি করে সাঘাটা থানায় মামলা একটি হত্যা মামলা দায়ের করেন সুমির বাবা শুকুর আলী মোল্লা। পরে ২০১৭ সালের ৪ মে এমামলায় আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

পাবলিক প্রসিউকিটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘ শুনানি ও সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আজ এই রায় দিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments