September 19, 2024
রাজনীতি

গাইবান্ধায় বিএনপির পদযাত্রা কর্মসূচি পালিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে ১৮ জুলাই মঙ্গলবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়। পদযাত্রাটি দলীয় কার্যালয় থেকে বের শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পদযাত্রা কর্মসূচিতে বিএনপি, যুবদল, স্বেচ্ছা সেবকদল,কৃষকদল,শ্রমিক দল,ছাত্রদল, মহিলা দলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ অংশ নেন।

দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় পদযাত্রা কর্মসূচি পূর্ব এক সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিুসজ্জামান খান বাবু, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুজ্জামান শহীদ,পলাশবাড়ী উপজেলা বিএনপি,র সভাপতি আব্দুস সামাদ মন্ডল,সাধারন সম্পাদক আবু আলা মওদুুদ,,পৌর বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ,সাধারন সম্পাদক মোশফেকুর রহমান রিপন, জেলা জিয়া পরিষদের আহবায়ক, আব্দুল আউয়াল আরজু, জেলা যুবদল সভাপতি রাগিব হাসান চৌধুরী,স্বেচ্ছা সেবকদরের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন,সাধারন সম্পাদক সাহা জালাল খোকন,জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া আলাম জীম প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী কুশাসনে দেশ আজ বিপর্যস্ত। মানুষ ভোটের অধিকার, কথা বলার অধিকার, মত প্রকাশের অধিকার হারিয়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের এখন বেঁচে থাকা দায়। সর্বগ্রাসী দুর্নীতি আর ভয়াল জঙ্গলের রাজত্ব থেকে দেশ ও মানুষকে বাঁচাতে অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতেই হবে। বক্তারা আরও বলেন, বহুদলীয় গণতন্ত্রের পুনরুজ্জীবন এবং অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকার পুন: প্রতিষ্ঠার দাবিতে বিএনপিসহ সমমনা দলগুলোর একদফা আন্দোলন সফল করার আহবান জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments