September 19, 2024
বিনোদন

যুক্তরাষ্ট্রে সন্তানের পাহারায় বাবা শাকিব খান

চলতি মাসের শুরুর দিকে মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায় ঢালিউড সুপারস্টার শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। মুক্তি উপলক্ষে দেশটিতে উড়াল দেন শাকিব। এর কিছুদিন পরই দেশটি পাড়ি জমান অভিনেতার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও তাদের ছেলে আব্রাম খান জয়। এরপর বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে।

এবার যা দেখা গেল তা দেখে অবাক হবেন সবাই। যুক্তরাষ্ট্রের রাস্তায় ফুটপাতে থাকা বেঞ্চে চোখ বন্ধ করে শুয়ে আছেন ছেলে জয়। তার পাশেই মাটিতে লম্বা চুল মেলে বসে আছেন তারকা শাকিব। পরনে টি-শার্ট আর শর্টস। ছবি দেখেই স্পষ্ট—মিষ্টি রসায়ন চলছে বাবা-ছেলের।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে সোশ্যাল মিডিয়া ফেসবুক-ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি পোস্ট করেন শাকিব। ক্যাপশনে লেখেন, ‘আমার বাবাটার সঙ্গে প্রথম ইউএস ট্যুর।’ আর ছবিতে বাবা-ছেলের এমন মিষ্টি রসায়ন দেখে তাতে হুমড়ি খেয়ে পড়ে নেটিজেনরা।

সোশ্যালে ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেখানে নেটিজেনদের একাংশের ধারণা, ছবিটি তুলেছেন অপু বিশ্বাস। তাদের মতে, বাবার কাছে সন্তান হচ্ছে পৃথিবীর দামি জিনিস। আর সেটি মনে করিয়ে দিলেন নায়ক শাকিব।

সম্প্রতি তাদের একসঙ্গে ঘোরাঘুরির ব্যাপারে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, বেশ ভালোই সময় কাটছে তাদের। জয় অনেক বেশি মজা করছে। যুক্তরাষ্ট্রে জয়ের প্রথম আসা।

এ নায়িকা জানান, ছেলে জয়কে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছে শাকিব। শপিংমলে ঘুরছে। তারকা বাবার পকেট ফতুর করছে। শপিংমলে গিয়ে যে জিনিসিই পছন্দ হয় সেটিই নিচ্ছে জয়। আর তার বাবাও ছেলের পছন্দের সব জিনিস কিনে দিচ্ছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments