September 16, 2024
সারাদেশ

নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে আর নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করবে- স্মৃতি এমপি

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধাঃ বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাংলাদেশ ৩১,গাইবান্ধা ০৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন ১৯৭৫ সালে ১৫ আগষ্ট যারা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে স্ব পরিবারে হত্যা করেছিল সেই দেশ বিরোধীরাই ক্ষমতার লোভে বার বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করেছে।
যারা বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় এসে দেশকে দুর্নীতি ও অনিয়মের আখড়ায় পরিনত করেছিলো দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিলো, এতিমের টাকা মেরেছিলো তারাই আজ বড় বড় কথা বলে।তারা দেশের মানুষের কাছে নয়, তারা এখন বিশ্ব মোড়লদের কাছে ধর্না দিচ্ছে।
একটা কথা পরিস্কার বলে দিতে চাই এটা ১৩/১৪ সাল নয় যে আগুন সন্ত্রাস করবেন,নিরিহ মানুষকে পেট্রোল দিয়ে পুরিয়ে মারবেন।ভুলে এমনটা করার চেষ্টা করবেন না,করলে পরিস্থিতি ভয়াবহ হবে।
পলাশবাড়ী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ টাউন হলে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শোক দিবস,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ও শেখ কামালের ৭৫ তম জম্নদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে আর নাকে খত দিয়ে বিএনপি জামায়াতকে নির্বাচনে অংশ গ্রহন করতে হবে।কারন বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অন্যকোন সরকারের আমলে এমন উন্নয়ন হয় নি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, জেলা আওয়ামিলীগসহ সভাপতি আবু বক্কর প্রধান,ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,এস এম রফিকুল ইসলাম,থানার অফিসার ইনচার্জ আরজু মো:-সাজ্জাদ হোসেন,
আওয়ামিলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, সহ সভাপতি সাইফুলার রহমান চৌধুরী তোতা,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান,
কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, বরিশাল ইউপি চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা রফিকুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ,ও রিপোর্টার ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments