রাজনীতি

পাকেরহাটে উজানভাটি শিল্প সাহিত্য পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ নানা আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে উজানভাটি শিল্প সাহিত্য পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (৪ জুলাই) জমিরউদ্দীন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, স্মরণিকা প্রকাশ ও সাহিত্য বৈঠক ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

উজানভাটি শিল্প সাহিত্য পরিষদের সদস্য মাখন চন্দ্র রায়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. রিষিণ পরিমল, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, জেলা পরিষদের সদস্য ও জমিরউদ্দীন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহরিয়ার জামান শাহ নিপুণ, উজান-ভাটি শিল্প-সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি হোসাইন মুহম্মদ আনোয়ার ও সাধারন সম্পাদক ডি.এম.মুজিবসহ বিভিন্ন এলাকা থেকে আগত কবিগণ ও বাংলা সাহিত্যপ্রেমীরা।

অনুষ্ঠানে বক্তারা সাহিত্য চর্চা, কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক কর্মকান্ডে জোর দিতে সবার প্রতি আহ্বান জানান। যেন পরবর্তী প্রজন্ম আধুনিকতার সাথে বাঙালি সাহিত্য ও সংস্কৃতি ধরে রাখে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments