সারাদেশ

রাণীশংকৈলে বঙ্গমাতা ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপন

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ"সংগ্রাম-স্বাধীনতা,প্রেরণায় বঙ্গমাতা"এই প্রতিপাদ্যে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মঙ্গলবার(৮আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা,দুঃস্থ অসহায়,আশ্রিত, নির্যাতিত,বিধবা ও স্বামী পরিত্যাক্তা মহিলাদের সেলাই মেশিন বিতরণ,আর্থিক সহায়তা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে সকাল ১১ টায় পরিষদ সভাকক্ষে নবাগত ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম,সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা, ওসি গুলফামুল ইসলাম মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাহিমউদ্দিন,পল্লী বিদ্যুতের ডিজিএম নেজামুল হক, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যাক্তি,জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে আইভিএ প্রশিক্ষণ প্রাপ্ত অসহায় মহিলাদের ৯ টি সেলাইমেশিন, স্বেচ্ছাসেবি মহিলা সমিতির মাধ্যমে ১১ টি প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৭ জন উপকারভোগীকে নগদ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ- সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments