আইন-আদালত

গাইবান্ধায় মাদক মামলায় সাজু মিয়া আমৃত্যু কারাদন্ড

গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট পাচারের দায়ে সাজু মিয়া (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আমৃত্যু কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে পঁঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। আজ ১৩ এপ্রিল বুধবার দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। রায় ঘোষনার সময় দন্ডপ্রাপ্ত আসামী আদালতে উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্ত সাজু মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার বুজরুক বোয়ালিয়া শিল্পপাড়া গ্রামের মৃত আঃ ছাত্তার মিয়ার ছেলে।

মামলার এজাহারে বলা হয়, ২০১৮ সালের নভেম্বর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুটিবাড়ী এলাকায় অবৈধ মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করিতেছে। ঐ এলাকায় পুলিশ অভিযান চালানোর সময় অন্য আসামীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে সাজু মিয়াকে আটক করেন। পরে সাজু মিয়া শরীর তল্লাশি করে ৬০ গ্রাম হেরোইন ও ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সাজু মিয়াকে প্রধান করে অজ্ঞাত কয়েকজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স সাংবাদিকদের বলেন, দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্যগ্রহন শেষে বিচারকক আমৃত্য কারাদন্ডদেশ দেন। এ ছাড়া তাকে পঁঞ্চাশ হাজার টাকা অর্থ দন্ডও করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments