September 16, 2024
সারাদেশ

গোবিন্দগঞ্জে নিখোঁজ কলেজছাত্র বাবুর মরদেহ ৩০ ফুট পানির নিচ থেকে উদ্ধার

বগুড়ার শিবগঞ্জের গাংনাই নদীতে নিখোঁজ শিহাব উদ্দিন বাবুর (২১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ আগস্ট) বেলা ১১টার দিকে নদীর পানিরতলা ব্রিজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার দুপুরে বন্ধুদের সঙ্গে নদীতে গোসলে নেমে নিখোঁজ হন ওই কলেজছাত্র।
শিহাব উদ্দিন বাবু গাইবান্ধার গোবিন্দগঞ্জের আজহার ইউনিয়নের শিহিপুর গ্রামের খাজা মিয়ার ছেলে। তিনি শহরগছি আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।
নিহতের চাচাতো বোন মরিয়ম আক্তার রুবি জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে কয়েকজন বন্ধুর সঙ্গে পানিরতলা ব্রিজ এলাকার গাংনাই নদীতে গোসল করতে যায় শিহাব। ব্রিজ থেকে নদীতে লাফ দিয়ে সাঁতার কাটার সময় সে তলিয়ে যায়। পরে রংপুর থেকে ডুবুরির একটি টিম এসে কয়েক দফা অভিযান চালিয়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করে।
ডুবুরি দলের অধিনায়ক কামরুজ্জামান সেলিম জানান, অভিযান চালিয়ে ২৫-৩০ ফুট পানির নিচ থেকে ওই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, কলেজছাত্র গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে নিখোঁজ হয়। মরদেহ উদ্ধার হয়েছে শিবগঞ্জ এলাকা থেকে। উদ্ধারের পর গোবিন্দগঞ্জ প্রশাসনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments