September 16, 2024
সারাদেশ

রাণীশংকৈলে নতুন হাজীদের সংবর্ধনা, পুনর্মিলনী ও আলোচনাসভা

হুমায়ুন কবির,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হাজী সংগঠনের আয়োজনে শনিবার (১২ আগস্ট) নতুন হাজীদের সংবর্ধনা এবং নতুন-পুরাতণ হাজীদের নিয়ে পুনর্মিলনী,মতবিনিময় আলোচনাসভা ও দোয়া-খায়ের অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষ্যে এদিন দুপুরে পৌরশহরের শান্তা কমিনিউটি সেন্টারে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা হাজী সংগঠনের সভাপতি আলহাজ্ব এ ডে এম সুলতান।অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক স১১ইদুল হক।পুরাতন হাজীদের মধ্যে বক্তব্য দেন, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, আলহাজ্ব হাজিরউদ্দিন মাস্টার,আলহাজ্ব মুনসুর আলম ব্যাংকার, আলহাজ্ব আবু তোয়াহা ও আলহাজ্ব দবিরউদ্দিন।নতুন হাজীদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মকলেসুর রহমান,আলহাজ্ব বাদল ইসলাম।
হাজী এজেন্টদের মধ্যে বক্তব্য দেন, হাফেজ মাওলানা আলহাজ্ব শহিদুল্লাহ,আলহাজ্ব জালালউদ্দিন, আলহাজ্ব হাবিবুল্লাহ ও আলহাজ্ব শাহ-আলম।এছাড়াও অনুষ্ঠানে হাজী সংগঠনের বিভিন্ন সদস্য এবং উপজেলার দুই শতাধিক হাজী ও হাজী সাহেবানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা এ উপজেলার সকল হাজীদের নৈতিকতার সহিত পথচলা, নতুনভাবে হজ্জে আগ্রহীদের বিভিন্ন সুপরামর্শ দেয়া এবং সংগঠনের পক্ষ থেকে হাজীদের সকল প্রকার বিপদে-আপদে পাশে থাকার কথা ব্যক্ত করেন।পরে যোহরের নামাজ শেষে দোয়া-খায়ের ও দুপুরের খাওয়া অনুষ্ঠিত হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা হাজী সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. রবিউল আলম।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments