September 16, 2024
সারাদেশ

খানসামায় উপজেলা যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: জাতীয় শোক দিবস-২০২৩ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে উপজেলার আংগারপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.এম আমজাদ হোসেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে সভায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রত্ন কুমার বিএসসি ও আমিনুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, উপজেলা কৃষক লীগ নেতা মোজাহারুল ইসলাম বাবুল, খানসামা প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন ও সাধারণ সম্পাদক সিকান্দার আলী কাবুল, এবি ফাউন্ডেশন এর চীফ কো-অর্ডিনেটর জয়ন্ত রায়, প্রভাষক হাজ্জাজ আল হাদী, উপজেলা যুবলীগের সদস্য খলিলুর রহমান, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সুধীজন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments