সারাদেশ

সাদুল্লাপুরে ব্যাংক ম্যানেজারের দূর্ণীতির বিরুদ্ধে মানববন্ধন

গাইবান্ধাঃগাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার অগ্রণী ব্যাংক লিঃ রসুলপুর শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মাসুদ প্রধানের বিরুদ্ধে ঘুষ গ্রহণসহ সীমাহীন অনিয়ম-দুর্ণীতির অভিযোগ উঠেছে। এরই প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভোগি ও সর্বস্তরের জনগণ।
আজ বুধবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার কান্তনগর-মিরপুর সড়কের ছান্দিয়াপুর ওই ব্যাংকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, এন্তাজ আলী, আমিনুর রহমান, রফিকুল ইসলাম, আলতাব হোসেন, আকমল মিয়া, গোলাপী বেগম প্রমুখ। মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরষ অংশগ্রহণ করে।বক্তারা বলেন, রসুলপুর শাখার অগ্রণী ব্যাংক লিঃ এর ম্যানেজার আব্দুল্লাহ আল মাসুদ প্রধান যোগদান করার পর থেকে নানা অনিয়ম-দুর্নীতিতে তুঙ্গে উঠেছে। সিসি ঋণসহ যে কোন ঋণ নিতে ম্যানেজারকে মোটা অংকের টাকা ঘুষ দিতে হচ্ছে। এই ঘুষের টাকা দিতে না পারলে গ্রাহকরা ঋণ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। সেই সঙ্গে ঋণ গ্রহীতাদের কোন কিছু না জানিয়ে অধিক ঋণ দেখিয়ে উকিল নোটিশ প্রদান করে নানা হয়রানি করে চলেছে ওই ম্যানেজার। অতি দ্রুত আব্দুল্লাহ আল মাসুদ প্রধানের অপসারণ দাবি জানানো হয়।
এ বিষয়ে অগ্রণী ব্যাংক লিঃ রসুলপুর শাখা ম্যানেজার আব্দুল্লাহ আল মাসুদ প্রধান বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, সেটি একদম ভিত্তিহীন। ভুয়া কাগজপত্র দার্খিল করে কতিপয় গ্রাহক ঋণ নেয়ার চেষ্টায় ব্যর্থ হওয়ায় তারা আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments