অপরাধ

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত এক ব্যক্তি

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ওঁরাও সম্প্রদায়ের ইষ্টিফান তিরকী (৪৬) নামে এক ব্যক্তির নিহতের ঘটনা ঘটেছে।শুক্রবার রাত ১০ টা ২০ মিনিটে পৌর শহরের পরিষদপাড়ায় এ ঘটনা ঘটে।জানা যায়, দুই সন্তানের বাবা ইষ্টিফান তিরকী পরিষদপাড়ার দানিয়েল তিরকীর ছেলে। তিনি পেশায় সেচ পাম্পসহ বিভিন্ন যন্ত্রাংশ মেরামতের কাজ করতেন।ওই এলাকার স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, নিজের কাজ শেষে বাড়িতে রেখে ইষ্টিফান বাড়ি থেকে বের হয়ে পরিষদ পাড়ায় যান। সেখানে তাকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান দুর্বৃত্তরা। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিলে চিকিৎসক ইস্টিফান তির্কীকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. আব্দুস সালাম বলেন, হাসপাতালে আসার আগেই ইষ্টিফান মারা যান। বুকে গভীরভাবে ক্ষত হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
ঠাকুরগাঁও থানার এসআই কবির বলেন , সুরতহাল প্রতিবেদন তৈরির সময় ইষ্টিফানের বুকে আঘাতের চিহ্নর দেখা গেছে। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।
জেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী নেতা জ্যাকব খালকো জানান, ঘটনার কয়েক মিনিট আগে তার সঙ্গে কথা হয়। এরপর কিছুক্ষণ পরে শুনতে পাই ইষ্টিফান খুন হয়েছে। আমি এ ঘটনায় দোষীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments