September 19, 2024
খেলা

পিছিয়ে যাবে এশিয়া কাপ!

চার দিন বাদে পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের চলতি বছরের আসরের। কিন্তু আসন্ন এই টুর্নামেন্ট শুরুর ঠিক আগ মুহূর্তে হুট করেই শঙ্কার কালো মেঘ দানা বাধতে শুরু করেছে। কারণটা করোনা।
এবারের আসরটির আয়োজক যৌথভাবে শ্রীলঙ্কা ও পাকিস্তান। কিন্তু টুর্নামেন্টে শুরুর চার দিন আগে হুট করেই আভিষ্কা ফার্নান্দো এবং উইকেট-কিপার কুশল পেরেরা করোনা আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে।
হুট করেই দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার ঘটনাটা হুমকি হয়ে আস্তে পারে পুরো টুর্নামেন্টের জন্য। যদিও বিশ্বে করোনার প্রাদুর্ভাব এখন অনেকটাই কম। কিন্তু তারপরও বৈশ্বিক এই টুর্নামেন্টের আগে নতুন করে করোনার প্রাদুর্ভাব কিছুটা দুশ্চিন্তার ভাঁজ ফেলতেই পারে আয়োজকদের।
যে কারণে কিছুটা হলেও শঙ্কা জেগেছে টুর্নামেন্টের আয়োজন নিয়ে। কেননা এবারের আসরের কেবল চার ম্যাচ বাদে বাকিগুলো হবে শ্রীলঙ্কায়। যদিও এখনও টুর্নামেন্ট পিছিয়ে যাবে কিনা সে নিয়ে কোনো সিদ্ধান্ত আসেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) পক্ষ থেকে।
এদিকে লঙ্কান পেসার দুশমন্থ চামিরা ইতোমধ্যেই ছিটকে গেছেন এশিয়া কাপ থেকে। একইসঙ্গে শঙ্কা রয়েছে লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়েও।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments