September 19, 2024
সারাদেশ

পলাশবাড়ীতে চাঞ্চল্যকর মোতাল্লিব হত্যা মামলার আসামিদের গ্রেফতার-ফাঁসি দাবিতে সংবাদ সম্মেলন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর মোতাল্লিব মুন্সি (৪০) হত্যা মামলার আসামিদের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৭ আগস্ট) রাতে পলাশবাড়ী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, নিহতের স্ত্রী মরিয়ম বেগম, মেয়ে মুসলিমা আক্তার, একমাত্র ছেলে এহসানুল রহমান, নিহতের বাবা আনোয়ার হোসেন ও মা খোতাজা বেগমসহ আহত ছোট দুই ভাই মোবাইদুল ইসলাম এবং আবু তালেব আরিফ।
পৃথক বক্তব্যে তারা বলেন,পৌরশহরের মহেশপুর গ্রামে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন আধাশতক জমির মালিকানা নিয়ে আব্দুল মান্নানগংদের সঙ্গে তাদের বিরোধ- মামলা চলে আসছিল।

গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ৯ টার দিকে বিরোধীয় জমিতে নির্মাণ কাজ করতে যান আব্দুল মান্নান। এতে মোত্তালিব সহ তার দুই ভাই বাধা দেন। এসময় আসামিরা মোতাল্লিবকে নৃশংস ভাবে পিটিয়ে হত্যা করে। তাকে বাঁচাতে গেলে অপর দুই ভাইকে মারপিটসহ হাত ভেঙে দেয় হামলাকারীরা

এ ঘটনায় ওইদিনই ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে নিহতের ছোট ভাই মোবাইদুল ইসলাম বাদি হয়ে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । কিন্তু ঘটনার তিনদিন অতিবাহিত হলেও এজাজার নামীয় ১৬ আসামিকে গ্রেফতার করেনি পুলিশ। সকল আসামিকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

এ ব্যপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো: সাজ্জাত হোসেন জানান,
ইতোমধ্যে মামলায় প্রধান আব্দুল মান্নান সহ তার স্ত্রী রাশিদা বেগম, ছেলে রিশাদ ও ভাই একরামুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments