জাতীয়

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৯তম বৈঠক অনুষ্ঠিত।

ঢাকাঃ
একাদশ জাতীয় সংসদের ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৯তম বৈঠক কমিটির সদস্য মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
বৈঠকে কমিটির সদস্য ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এবং মোসাঃ তাহমিনা বেগম অংশগ্রহণ করেন।
বৈঠকের শুরুতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী, মুক্তিযুদ্ধে শাহাদাতবরণকারী, ২১ আগস্টে শাহাদাতবরণকারীসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
বৈঠকে ১৮তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং ১৮তম বৈঠকে গৃহীত সিদ্ধান্তসমুহের বাস্তবায়ন অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
ওয়াকফ প্রশাসন এবং সদ্য সমাপ্ত হজ্ব ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।
পবিত্র হজ্ব ২০২৩ এর কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির মাননীয় সভাপতি ও ধর্ম বিষয়ক মাননীয় প্রতিমন্ত্রীসহ মন্ত্রণালয়ের সকলকে কমিটির পক্ষ হতে ধন্যবাদ জানানো হয়।
আগামী ২০২৪ সনের পবিত্র হজ্ব কার্যক্রম আরো সুন্দর করার লক্ষ্যে প্রয়োজনীয় কার্যক্রম ইতোমধ্যে শুরু করা হয়েছে বলে বৈঠকে জানানো হয়।
বৈঠকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, মহাপরিচালক, ইসলামিক ফাউন্ডেশন, ওয়াকফ প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments