September 19, 2024
সারাদেশ

শেখ হাসিনা উন্নয়ন ও সুশাসনের প্রতীক: আওয়ামীলীগ নেতা সুজন

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সুশাসনের প্রতীক বলে উল্লেখ করে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ নেতা ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, তাঁর নেতৃত্বে উন্নয়নের সাথে সুশাসন নিশ্চিত হয়েছে।
 তিনি আরও বলেন, ২০৪১ সাল নাগাদ উন্নত, আধুনিক, প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক অর্থনীতির সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
৩০শে আগস্ট হরিপুর উপজেলার যাদুরানী ধানহাটি মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫আগস্ট কালোরাতীতে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২নংআমগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওমাকান্ত ভৌমিক এর সভাপতিত্বে ও মতিউর রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এসএম আলমগীর, সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, সাবিনা ইয়াসমিন রিপা, আনিসুজ্জামান শান্ত নজরুল ইসলাম, আমজাদ আলী, মনোয়ারুল ইসলাম রিপন, শরিফউদ্দীন সরকারসহ উপজেলা আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ।
জেলা আওয়ামীলীগ নেতা সুজন বলেন, ২০৪১ সাল নাগাদ উন্নত, আধুনিক, প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক অর্থনীতির সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে জাতির ঋণ কখনো শোধ হবার নয়। তিনি আমাদের বাংলা ভাষায় কথা বলার অধিকার প্রতিষ্ঠা করে গেছেন। বঙ্গবন্ধুর ৫৫ বছরের মধ্যে ১৪ বছর কেটেছে কারাগারে। ২৪ বছর তিনি এদেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিয়োজিত রেখে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন।
ভারপাপ্ত অধ্যক্ষ বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথে শেখ হাসিনা মেধা, সততা আর সাহসিকতা দিয়ে শ্রম নির্ভর অর্থনীতির পরিবর্তে আধুনিক প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। এই ১৪ বছরে তিনি স্বল্পোন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন।
বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এক বিস্ময় বিশ্ববাসীর কাছে। তাই আগামী নির্বাচনেও জনগণ শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো ক্ষমতায় আনবে।
‘আমার গ্রাম আমার শহর’ শেখ হাসিনা সরকারই করেছেন। গ্রাম এখন গ্রাম নেই আধুনিক সুযোগ সুবিধায় সমৃদ্ধ শহরে পরিনত হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। এমন কোন গ্রাম নেই যে গ্রামে বিদ্যুৎ নেই৷ গ্রামের অধিকাংশ মানুষ আধুনিক ব্যাংকিং ব্যবস্থার আওতায় এসেছে।
আওয়ামী লীগ সরকারের শিক্ষা ও প্রযুক্তির উন্নয়নের কথা বলতে গিয়ে ঠাকুরগাঁও ২আসনের সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এমপির পুত্র মাজহারুল ইসলাম বলেন, প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীরা বিনামূল্যে বই পায়। প্রাথমিক থেকে মাধ্যমিক পর্যন্ত মেয়েরা উপবৃত্তি পায় মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ। এদেশে একসময় ধর্ম পালন নিয়ে অনেক বিতর্ক হতো। এখন সবাই নিরাপদ ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে।
শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই এদেশের মুসলমানেরা নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপন করে। তাই শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এই নেতা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments