February 08, 2023
কৃষি

ফুলবাড়ীতে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ॥


ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্র্রসাধণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্তরে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও আউশ ধানের বীজ বিতরণ করেন।
গতকাল রবিবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিপ্তরের আয়োজনে উপজেলা চত্তরে ফুলবাড়ী সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ শামীমা আক্তার জাহান এর সভাপতিত্বে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ তুলে দেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নীরু সামসুন্নাহার, কৃষি অফিসার ও কৃষিবীদ মোছা রুম্মান আক্তার, বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, দৌলতপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।
আয়োজনে ছিলেন, ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোসাঃ হাসিনা ভূইয়া। ফুলবাড়ী উপজেলা ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৩৬০ জন প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়। এ সময় কৃষি অধিপ্তরের সকল কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments