September 19, 2024
সারাদেশ

হরিপুরে এমপি পুত্র সুজনের পক্ষে অসহায় মানুষদের মাঝে কাপড় নগদ অর্থ বিতরণ

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ভাতুরিয়া টেংরিয়া গ্রামে যুব উন্নয়ন ও কৃষক বন্ধু সংঘ এর কমিটির সদস্য নাম ঘোষণা উপলক্ষে একটি সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
একইসাথে ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এমপির জৈষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এর পক্ষ হতে সাংবাদিক জসীমউদ্দীন ইতি অসহায় মানুষের মাঝে কাপড় ও নগদ অর্থ বিতরণ করা হয়।
গত ১ সেপ্টেম্বর শুক্রবার রাতে উপজেলার টেংরিয়া যুব উন্নয়ন ও কৃষক বন্ধু সংঘ চত্বরে এই আয়োজন করা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, যুব উন্নয়ন ও কৃষক বন্ধু সংঘ এর সভাপতি সাংবাদিক জসীমউদ্দীন ইতি, বিশেষ অতিথি ছিলেন, টেংরিয়া ওয়ার্ডের সাবেক মেম্বার সমিরুল ইসলাম, যুব উন্নয়ন ও কৃষক বন্ধু সংঘ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহসভাপতি মোসলতউদ্দীন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, প্রচার সম্পাদক মাজহারুল ইসলামসহ যুব উন্নয়ন ও কৃষক বন্ধু সংঘের সকল সদস্যগন।
এইসময় প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক জসীমউদ্দীন ইতি বলেন, আগামী জাতীয় নির্বাচনে ঠাকুরগাঁও ২আসনের মানববতার নায়ক মাজহারুল ইসলাম সুজন নৌকা মার্কায় নমেনিসন পেলে হরিপুর উপজেলার সর্বস্তরের মানুষ সুজন ভাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয় করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।
তাই আগামী জাতীয় নির্বাচনে ঠাকুরগাঁও ২আসনের প্রাণ প্রিয় নেতা মাজহারুল ইসলাম সুজনকে নৌকা মার্কা প্রতীক এমপি নমেনিসন দেওয়ার জন্য জোর দাবি করেন অত্র সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments