September 16, 2024
অপরাধ

পীরগঞ্জের গুর্জিপাড়ায় কফি হাউজে অনৈতিক কর্মকান্ড

প্রতিবেদক।- রংপুরের পীরগঞ্জ উপজেলায় ৩নং বড় দরগাহ ইউনিয়নের গুর্জিপাড়া কলেজের মাঠ ঘেঁষে “ বিয়াই বাড়ি” নামে একটি কফি হাউজ গড়ে উঠেছে। এই কফি হাউজে অনৈতিক কর্মকান্ড চলায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন এলাকার সচেতন মানুষ। গত ২৯ আগস্ট ওই এলাকায় গেলে এলাকাবাসী জানান, “বিয়াই বাড়ি” নামক কফি হাউজের প্রতিষ্ঠাতা, চাপা বাড়ি গ্রামের হবিবর রহমানের পুত্র মতিয়ার রহমান। তিনি পুলিশ বিভাগে চাকুরী করেন বলে জানা যায়।
এদিকে অভিযোগ রয়েছে, এই কফি হাউজে দুর দুরান্ত থেকে যুবক যুবতিরা আসেন এবং বাঁশের তৈরী ছোট ছোট ঝুপড়িতে পর্দা ফেলে সময় কাটান। এখানে কফি হাউজের একটি দোতাল ঘর আছে, সেখানে অর্থের বিনিময়ে আবাধ মেলা মেশার সুযোগ করে দেয়া হয়।
এদিন সরে জমিন খোঁজ নিতে গেলে,কফি হাউজ চত্বরে মালিক খদ্দের কাউকেই পাওয়া যায়নি।পরে গূর্জিপাড়া কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ এর সাথে তার অফিসে দেখা করে কফি হাউজ সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, দীর্ঘদিন ধরে চলছে এই কফি হাউজ, সেখানে কোন রাখ ঢাক নেই, অনেকটা প্রকাশ্যেই বেহাল্লাহপনায় মাতছে যুবক যুবতিরা। তিনি জানান, কলেজের পাশে যুবক যুবতিদের রঙ্গ লীলা দেখে বিরক্ত হয়ে আপত্তি জানালেও কোন কাজ হয়নি, ব্যবস্থা নেয়নি পুলিশ! তিনি এই কফি হাউজ বন্ধের দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে বড় দরগাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাফিয়া শীলা জানান , কফি হাউজের কথা তিনি সম্প্রতি শুনেছেন। তিনি অভিযোগ পেয়েছেন, সেখানে অনৈতিক, আপত্তিকর কর্মকান্ড চলছে। তিনি আরো জানান, ইউনিয়ন পরিষদ “ বিয়াই বাড়ি” নামক এই কফি হাউজ প্রতিষ্ঠার ব্যাপারে কোন অনুমতি দেয়নি। চেয়ারম্যান শীলা আরো জানিয়েছেন, সম্প্রতি এই কফি হাউজে একটি ধর্ষণের ঘটনা ঘটেছে বলে তিনি অভিযোগ পেয়েছেন।এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে বলে জানান তিনি। এই ঘটনার পর কফি হাউজের ব্যবসা বন্ধ রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments