সারাদেশ

প্রতিবন্ধীরা আজ সরকারের সহযোগিতায় অলিম্পিকে স্বর্ণ জয় করেছে। .....এমপি ফিজার


ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মোস্তাফিজার রহমান ফিজার এমপি বলেন,প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সম্পদ। তারা আমাদেরই সন্তান, আমাদেরই পরিবারের সদস্য। যে পরিবারে প্রতিবন্ধী আছে সেই পরিবার জানে এর কষ্ট কী। রোববার সকাল ১১টায় উপজেলার তেঁতুলিয়া গ্রামে এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) অয়োজিত ডে কেয়ার থেরাপি সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন বর্তমান সরকার প্রতিবন্ধীদের পাশে দাড়ীয়ে তাদের সহায়তা করে যাচ্ছেন। প্রতিবন্ধীরা আজ সরকারের সহযোগিতায় অলিম্পিকে স্বর্ণ জয় করেছে,এভাবে তারা এখন আমাদের রাষ্ট্রের সম্পদে পরিণত হয়েছে। প্রতিবন্ধীদের আপনারা আপন ভাবুন তাদের অবহেলা নয়,তাদের প্রতি সহানুভুতিশীল হোন। ডে কেয়ার থেরাপি সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন এডিডি’র নির্বাহী পরিচালক মো:আহাদুজ্জামান সোহাগ।
এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর সভাপতি পৌর মেয়র মো: মাহমুদ আলম লিটন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন, নেদারল্যান্ড ভিত্তিক সংস্থা ষ্টেষ্টিং ফিজি এর সভাপতি রিয়া স্মিথ প্রমুখ।
এর আগে ফিতা কেটে থেরাপি সেন্টার উদ্বোধন করে ডে কেয়ার সেন্টার পরিদর্শন করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অনুষ্ঠানের অন্যন্য অতিথিদ্বয়। এবং পরে সেখানে আমন্ত্রিত অতিথিদ্বয়কে ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় প্রিন্ট ও ইলেক্ট্রিক সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments