সারাদেশ

রাণীশংকৈলে সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য লিটনের দাফন সম্পন্ন

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও-৩ এর সাবেক এমপি মরহুম আলী আকবরের ছেলে ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার ছোট ভাই রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদ সদস্য এখলাসুর রহমান লিটন (৫২) গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টায় ইন্তেকাল করেন।( ইন্না লিল্লাহি... রাজিউন।) তিনি দুরারোগ্য রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে সহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার ৮ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩ টায় তার নিজ গ্রাম সন্ধারই সরকারপাড়া পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়। মরহুমের জানাযা নামাজে অংশগ্রহণ করেন- জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক
কুরাইশী ,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী,পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ঠাকুরগাঁও সদর পৌর মেয়র আনজুমানারা বন্যা, পীরগঞ্জ আ’লীগ সম্পাদক রেজুয়ানুল হক বিপ্লব, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, নন্দুয়ার ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব ও গোলাম সাওয়ার বিপ্লব, মরহুম খাদেমুল ইসলাম এমপির ছেলে ডেপুটি কনসুলার(দুবাই) সায়েদুল ইসলাম সায়েদ, সাবেক মেয়র মখলেসুর রহমান ও আলমগীর সরকার, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের, রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, চ্যানেল আই জেলা প্রতিনিধি সামসুজুহা, কৃষকলীগ সভাপতি বাবর আলী, আ'লীগ নেতা আনিসুর রহমান বাকি,
বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের সভাপতি এমএএস রবিউল ইসলাম সবুজ, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, জাতীয় পার্টির আহবায়ক আবু তাহের ঠিকাদার, যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আলিফ প্রমুখ।
এছাড়াও জানাযায় বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিপুলসংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। জানাযার নামাজ পড়ান মাওলানা মাঈনউদ্দীন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments