February 29, 2024
খেলা

বৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচ

এশিয়া কাপের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আরও একবার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। তবে বেরসিক বৃষ্টিতে বন্ধ রয়েছে ম্যাচটি। নির্ধারিত সময়ে টসের পরই মাঠে গড়ায় হাইভোল্টেজ ম্যাচটি। তবে ভারতের ইনিংসের ২৫তম ওভারের খেলা চলাকালেই বাধা হয়ে দাঁড়ায় বেরসিক বৃষ্টি। ফলে খেলা বন্ধ করতে বাধ্য হয়েছেন আম্পায়াররা।
এর আগে, গ্রুপপর্বে পাল্লেকেলেতে মাঠে গড়ায়নি ভারত-পাকিস্তান ম্যাচের দ্বিতীয় ইনিংস। আর হাইভোল্টেজ ম্যাচে এমন অপ্রত্যাশিত ফল কারোরই কাম্য না। যে কারণে এই ম্যাচের জন্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।
সুপার ফোরের এই ম্যাচে ২৪ দশমিক ১ ওভার শেষে ২ উইকেটে ভারতের সংগ্রহ ১৪৭ রান। ৮ রান নিয়ে ক্রিজে আছেন বিরাট কোহলি। অপরপ্রান্তে ১৭ রানে অপরাজিত আছেন লোকেশ রাহুল।
এশিয়া কাপের এবারের আসরে প্রথম মুখোমুখি দেখায় পাকিস্তানের বিপক্ষে ব্যর্থ ছিল ভারতের টপ-অর্ডার। গ্রুপপর্বের ওই ম্যাচে পাত্তা পায়নি রোহিত শর্মা-বিরাট কোহলিরা। তবে এই ম্যাচে ঘুরে দাঁড়িয়েছেন ভারতের দুই ওপেনার। তবে ফিফটি হাঁকানোর পর কেউই ক্রিজে থিতু হতে পারেননি।
ইনিংসের ১৭তম ওভারে ৫৬ রানে থাকা রোহিতকে প্যাভিলিয়নে ফিরিয়ে ১২১ রানের ওপেনিং জুটি ভাঙেন শাদাব খান। পরের ওভারেই ফিরেন আরেক ওপেনার গিল। ফিফটি হাঁকিয়ে ফিরেছেন তিনিও। ১০ চারে ৫৮ রানের এক ইনিংস খেলেছেন এই ওপেনার।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments