September 08, 2024
জাতীয়

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ২২তম বৈঠক অনুষ্ঠিত

ঢাকাঃ একাদশ জাতীয় সংসদের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ২২তম বৈঠক আজ কমিটি সভাপতির অনুপস্থিতিতে কমিটির সদস্য আয়েশা ফেরদাউস এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।কমিটির সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ইমরান আহমেদ, পংকজ নাথ, মোঃ সাদেক খান, মোঃ ইকবাল হোসেন এবং হাবিবুর রহমান বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে ‘বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী আইন, ২০১৩’ এর সংশোধনকল্পে আনীত ‘বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী (সংশোধন) বিল-২০২৩’ এর উপর বিস্তারিত আলোচনা করা হয়।
বৈঠকে স্থায়ী কমিটি কর্তৃক ‘বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী আইন, ২০১৩’ কে আরো স্বচ্ছ ও জবাবদিহিমূলক করতে আনীত ‘বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী (সংশোধন) বিল-২০২৩’ পরীক্ষা-নিরীক্ষাপূর্বক সংশোধিত, সংযোজিত ও পরিমার্জিত আকারে রিপোর্ট সংসদে উত্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।  
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব,জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো এর মহাপরিচালক, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের যুগ্মসচিব, বিভিন্ন বিভাগ ও সংস্থা প্রধানসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ বৈঠকে উপস্থিত ছিলেন।  

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments