সারাদেশ

মাদক বিক্রি বাধা দেয়ায় পার্বতীপুরে যুবলীগ নেতা হামলার শিকার, প্রতিবাদে মানববন্ধন

আল মামুন মিলন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ  দিনাজপুরের পার্বতীপুরে মাদক বিক্রি বাধা দেয়ার জেরে হামলার শিকার হয়েছেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম সাগর।
এ সময় সাগরকে নিরাপদ দুরত্বে সরিয়ে নিতে যুবলীগের ২ সদস্য এগিয়ে এলে আইয়ুব আলী(২২) ও সাইফুল ইসলাম (২৪) দুজনেই আঘাতপ্রাপ্ত হন। ঘটনার প্রতিবাদে আজ শুক্্রবার(১৫অক্টোবর) বিকেল ৪ টায় কেন্দ্রীয় বাসটার্মিনাল সড়কে উপজেলা রামপুর ইউনিয়ন যুবলীগ প্রতিবাদ মিছিল ও মানববন্ধন সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন আহত যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম সাগর, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক সোহেল সরকার, ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন পন্টিং প্রমূখ। তারা বলেন, বর্তমান আমেরিক্যান ক্যাম্প মাদক ব্যবসার ঘাটিতে পরিনত হয়েছে। অথচ এখান থেকে মডেল থানার দুরত্ব মাত্র ১ কিলোমিটার। প্রশাসন কি করেন প্রশ্ন ছুড়েন বক্তারা। মাদকের কারবার বন্ধসহ অবিলম্বে জড়িতদের আইনের আওতায় নেয়ার দাবী জানানো হয়। ঘটনার তিব্র নিন্দা জানিয়ে মাদকের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে প্রশাসনের প্রতি ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয় সমাবেশ থেকে।
উল্লেখ্য, বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের আমেরিক্যান ক্যাম্পে গাঁজা ও ফেনসিডিল নামক মাদক বিক্রির সময় যুবলীগ নেতা সাগর ব্যাবসায়ীদের বাধা দেয়। এসময় রাশেদা, আরিফুল,আশাদুল ও লাইলী সাগরের উপর মারধর ও হামলা চালায়। তাকে নিরাপদ দুরত্বে নিতে এগিয়ে গেলে চাকুর আঘাতেআইয়ুব আলী ও সাইফুল দুজনে জঘম হন । আহতদের রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments