সারাদেশ

রংপুরে গাছের ডাল পড়ে মারা গেলেন মেয়েসহ সহকারী শিক্ষিকা

রংপুরে স্কুলে যাওয়ার সময় রাস্তায় গাছের ডাল পড়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও তার ১০ বছরের সন্তান মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মোটরসাইকেল চালক স্বামী। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে রংপুর মহানগরীর চব্বিশহাজারী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না জানান, উপজেলার নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর সহকারী শিক্ষিকা কৃষ্ণারানী সরকার তার ১০ বছরের মেয়ে রাজশ্রী সরকারসহ স্বামীর মোটরসাইকেলে স্কুলে যাচ্ছিলেন। এ সময় বৃষ্টি ও বাতাস বইছিল। পথিমধ্যে রংপুর-গঙ্গাচড়া সড়কের চব্বিশহাজারী এলাকায় গাছের ডাল তাদের ওপর পড়লে তারা গুরুতর আহত হন। স্থনীয়রা তাদের রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করালে চিকিৎসক কৃষ্ণারানী ও তার কন্যা রাজশ্রীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্বামীকে চিকিৎসা দেয়া হচ্ছে।
তাদের গ্রামের বাড়ি গঙ্গাচড়ার আলমবিদিতরের তুলসিরহাটে। রংপুর মহানগরীর মেডিক্যাল পুর্বগেট পাকার মাথায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন তারা।
ইউএনও আরও জানান, এরই মধ্যে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তার বাড়িতে সরেজমিন গেছেন। কোনো সরকারি চাকরিজীবি কর্মরত অবস্থায় মৃত্যু হলে তিনি সরকারি বিধি অনুযায়ী সকল প্রাপ্যের মালিক হবেন।
এলাকাবাসী জানিয়েছেন, ওই এলাকার গাছের ডালগুলো স্থানীয় একদল লোক বিভিন্নভাবে কেটে রাখেন। ফলে বৃষ্টি বা বাতাস আসলে সেগুলো পড়ে যায়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments