September 16, 2024
সারাদেশ

গাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংলড়ী,কভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক পরিষদের সাধারণ সভায় কমিটি গঠন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংলড়ী,কভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক পরিষদ (রেজি নং- বগুড়া-০৩৪) এর ত্রি বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে শামসুল আলম কে সভাপতি ও আশরাফুল আলম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
২৩ সেপ্টেম্বর শনিবার সকালে পলাশবাড়ী পৌর শহরে সংগঠনটির কার্যালয়ে গাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংলড়ী,কভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক পরিষদের সভাপতি আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে ত্রিবার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর রংপুর বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি ও রংপুর জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় শ্রম অধিদপ্তর বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের শ্রম কর্মকর্তা শরিফুর রহমান,গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমকি ইউনিয়নের সভাপতি ও প্যানেল মেয়র আব্দুস সোবাহান বিচ্চু,সাবেক সভাপতি শ্রমিকনেতা আবুল কালাম আজাদ সাবু,সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হক লিটন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সুমনসহ অন্যান্যরা। এতে আরো বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংলড়ী,কভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক পরিষদের সাবেক সহ সভাপতি উত্তম কুমার,সড়ক সম্পাদক আবু শাহিন,ক্রীড়া সম্পাদক ফারুক মিয়াসহ সংগঠনটির কার্য নির্বাহী কমিটির সদস্যরা ও সাধারণ সদস্যগণ। এ সভা শেষে সর্বসম্মতিক্রমে গাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংলড়ী,কভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক পরিষদের ত্রি বার্ষিক কার্য নির্বাহী কমিটির শামসুল আলম কে সভাপতি ও আশরাফুল আলম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়াও সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদের মন্ডলের কে আজীবনের জন্য প্রধান উপদেষ্ঠা মনোনীত করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments