February 29, 2024
বিনোদন

১ যুগে অনন্ত-বর্ষার সংসার

মাঝে মধ্যেই তারকাদের সংসার ভাঙা এবং তাদের একে অন্যের প্রতি নানান ধরনের অভিযোগে নেটদুনিয়ায় ঝড় ওঠে। তবে এক্ষেত্রে ব্যতিক্রম ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত-বর্ষা। যেখানে অনেক তারকারাই নিজেদের সংসার ভাঙার খবরে সমালোচনায় থাকেন, সেখানে ১২ বছর ধরে সুখে সংসার করছেন তারা।
অনন্ত-বর্ষা ভালোবেসে ঘর বাঁধেন ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর। তাদের ঘর আলো করে ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল ও ২০১৭ সালে আবরার ইবনে জলিল। অনন্ত-বর্ষার সন্তানরাও সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত।
অনন্ত-বর্ষা সুখের ১২ বছর অর্থাৎ এক যুগ পার করেছেন। ২৩ সেপ্টেম্বর ১২তম বিবাহবার্ষিকী ছিল এ তারকা দম্পতির। তাদের প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন করা হয় আনুষ্ঠানিকভাবে। এ উপলক্ষে তাদের থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা। বিবাহবার্ষিকী পালন করেন আনন্দময় পরিবেশে।
জনপ্রিয় এ তারকা দম্পতির সংসার জীবনের এক যুগ পূর্ণ হওয়ার দিনে তাদের ঘরোয়া আয়োজনের কিছু দৃশ্য শেয়ার করেছেন সামাজিক যোগাযাগমাধ্যমে। অনন্ত-বর্ষা দুজনই আলাদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান ভক্ত-অনুরাগীদের।
অনন্ত-বর্ষা বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিন সবার কাছে দোয়া চেয়েছেন। তাদের ভক্ত-অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছে।
বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পরিবর্তন হয়েছে অনন্ত জলিলের। এ প্রসঙ্গে তিনি বলেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সবকিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার প্রকাশ।
প্রতিবারের মতো এবারের বিবাহবার্ষিকীতেও ভক্ত-অনুরাগীদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে মুগ্ধ অনন্ত-বর্ষা। তাদের ভক্তদের পাশাপাশি অনেক সহকর্মী ও মিডিয়াকর্মীরাও শুভেচ্ছা জানিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments