সারাদেশ

রাজারহাট উপজেলা বণিক সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সাঃ সম্পাদক পদপ্রার্থী আব্বাস আলীর গনসংযোগ

এ.এস.লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
 কুড়িগ্রামের রাজারহাট উপজেলা বণিক সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে আসন্ন ৭ সেপ্টেম্বর ২০২৩ইং শনিবার অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ২১টি পদে ৩৪টি মনোনয়ন পত্র দাখিল করেন। এতে সাঃ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।
জানা যায়, রাজারহাট উপজেলা বণিক সমিতির নির্বাচন সাধারণ সম্পাদক পদ প্রার্থী সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্বাস আলী মটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন। তিনি ১৯৯৭সালে বণিক সমিতির প্রথম নির্বাচনে প্রচার সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হন। সেই থেকে তিনি ২ বারের প্রচার সম্পাদক ও ২০০৪ সালে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়ে প্রায় ২৬ বছর বিনা প্রতিদ্বন্দীতা বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছিল। তাঁর ব্যবসায়ীদের কাছে সৌজন্যবোধ, সম্প্রীতি, সহমর্মিতা ও পারস্পরিক সহানুভূতির কোন ঘাটতি ছিল না। তিনি অতি অল্প সময়েই ব্যবসায়ীদের অন্যতম বন্ধু ও সুহ্নদ হয়ে যান।
ব্যবসায়ীদের কল্যাণমুলক কাজের জন্য তাঁর জনপ্রিয়তা সর্বমহলে।  
তাই ব্যবসায়ী ও ভোটারদের অনুরোধে এবার উপজেলা বণিক সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্বাস আলী(মটর সাইকেল প্রতীক) আপনাদের দোয়া ও সমর্থন প্রার্থী। তিনি সকলে নিকট দোয়া ও ভোট দেয়ার আহ্ববান জানিয়েছেন।
একাধিক ভোটারদের সঙ্গে কথা হলে তাঁরা বলেন- আব্বাস আলী একজন জনবান্ধব মানুষ। তাঁর মাধ্যমে ব্যবসায়ীদের নানা সমস্যা দ্রুত সমাধান হয়। আমরা সকলে তাকে ভোট দিয়ে এবারো বিপুল ভোটে নির্বাচিত করব।
বিশিষ্ট ব্যবসায়ী ইয়াছিন আলী বলেন- উপজেলা বণিক সমিতির নির্বাচনে আমার বড় ভাই আব্বাস আলী সাধারণ সম্পাদক পদ প্রার্থী (মটর সাইকেল) প্রতীকে আপনারা ভোট দিয়ে সমিতির সদস্যদের সেবা করা সুযোগ দেনিন।
এ বিষয়ে সাঃ সম্পাদক পদ প্রার্থী আব্বাস আলী বলেন-আসন্ন বণিক সমিতির নির্বাচনে আপনাদের অনুরোধে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আপনার আমাকে দোয়া ও ভোট দিয়ে জয়যুক্ত করবেন এই প্রত্যাশা আমার।
উল্লেখ্য, আগামী ৭ই সেপ্টেম্বর ২০২৩ইং শনিবার রাজারহাট উপজেলা বণিক সমিতির কার্যালয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ৬৮৬ জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন।
একটি সুন্দর নির্বাচন উপহার দিতে নির্বাচন পরিচালনা কমিটির উদ্যাগে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইন শৃংখলা বাহিনী সহযোগিতা করবেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments