September 19, 2024
সারাদেশ

রাজারহাটে বণিক সমিতির নির্বাচনে সাঃ সম্পাদক পদপ্রার্থী মেহেরুজ্জামান লেবুর গনসংযোগ

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ আগামী ৭ই অক্টোবর ২০২৩ ইং শনিবার কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।জানা যায়, রাজারহাট উপজেলা বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ২১টি পদে মোট ৩৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এতে সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এর মধ্যে সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী (মেসার্স মা ট্রাডার্স) ও সমাজ সেবক মোঃ মেহেরুজ্জামান লেবু এলাকায় একজন সুপরিচিত ব্যক্তি হিসেবে তাঁর গ্রহণযোগ্যতা সকলের নিকট রয়েছে। তিনি সাধারণ সম্পাদক পদে হরিণ প্রতীক নিয়ে শক্ত অবস্থান ধরে রেখেছেন। প্রতিদিন তিনি প্রত্যেক ভোটারের সঙ্গে দেখা করে কুশল,হ্যান্ডসেফ, দোয়া ও ভোট চাওয়া অব্যাহত রেখেছেন।

একাধিক ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, রাজারহাট উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মেহেরুজ্জামান (লেবু) তিনি অত্যন্ত হাসি খুশি, পরিশ্রমী, প্রাণোচ্ছল, অমায়িক, ভদ্র, বিনয়ী এবং জনবান্ধব একজন ব্যবসায়ীক। তাঁর জনপ্রিয়তা সর্বমহলে। নির্বাচনের সময় যতটাই ঘনীয়ে আসছে তাঁর সাধারণ সম্পাদক পদের জয় ততটাই মলিন হচ্ছে।

এছাড়াও ভোটারেরা আরো বলেন, মেহেরুজ্জামান লেবু ভাই ভালো লোক জয়ের মালা তারই হোক। আমরা সকলে তাকে (হরিণ মার্কায়) ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাআল্লাহ। আগামী ৭ সেপ্টেম্বর ২০২৩ইং শনিবার সন্ধ্যায় মেহেরুজ্জামান (লেবু) বিপুল ভোটে নির্বাচিত হবে বলে আমরা সকলেই আশাবাদী।

এ বিষয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মেহেরুজ্জামান (লেবু) বলেন, আসন্ন উপজেলা বণিক সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে ভোটার ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছি। আমাকে আপনাদের মহামুল্যবান ভোট দিয়ে বণিক সমিতির সার্বিক উন্নয়ন ও সকল সদস্য ভাইদের সেবা করার সুযোগ দিন।

অপরদিকে পিছিয়ে নেই তাঁর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্বাস আলী ও আঃ রাজ্জাক রাজ তাঁরাও সদর বাজার চষে বেড়াচ্ছেন।

উল্লেখ্য, আগামী ৭ই অক্টোবর ২০২৩ইং শনিবার রাজারহাট উপজেলার সদর বাজার বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি বার্ষিক নিবাচন বণিক সমিতর কার্যালয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১২টি পদে মোট ৬৮৬ জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন। মোট ২১টি পদের মধ্যে আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাডঃ শফিকুল ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক আসাদু-জামান, কোষাধ্যক্ষ পদে আলমগীর হোসেন এবং ৬ টি সদস্য পদে মোট ৯টি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।

একটি সুন্দর নির্বাচন উপহার দিতে নির্বাচন পরিচালনা কমিটির উদ্যাগে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইন শৃংখলা বাহিনী সহযোগিতা করবেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments