সারাদেশ

রাজারহাটে বণিক সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী আঃ রাজ্জাক সমর্থন দোয়া ও ভোট প্রত্যাশী

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর বাজার বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি বার্ষিক নির্বাচন আগামী ৭ অক্টোবর ২০২৩ইং শনিবার অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সভাপতি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

জানা যায়, রাজারহাট উপজেলার সদর বাজার বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি বার্ষিক নিবাচনে সভাপতি পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও নিঃস্বার্থ সমাজসেবক আঃ রাজ্জাক (ছাতা প্রতীক) নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন। তিনি ১৯৯৭ সালে বণিক সমিতির প্রথম নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হন। সেই থেকে প্রায় ২৬ বছর বিনা-প্রতিদ্বন্দীয় সাধারণ সম্পাদক পদে সমিতির দায়িত্ব পালন করে আসছিল। এ নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত প্রতিটি ব্যবসায়ী ভোটারের কাছে ছুটে যাচ্ছেন। এরই মধ্যে তিনি সদর বাজারের বিশিষ্ট ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় ও ব্যবসায়ীদের নানান সমস্যা নিয়ে মতবিনিময় করছেন।

একাধিক ভোটারের সঙ্গে কথা হলে তাঁরা বলেন- সভাপতি পদপ্রার্থী আঃ রাজ্জাক একজন সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ব্যবসায়ীক মানুষের পরমবন্ধু, জনদরদী ও দূর্ণীতি বিরোধী মানুষ। আমরা সকলেই ছাতা মার্কায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করব। তিনি সুবিধা বঞ্চিত ও অবহেলিত ব্যবসায়ীদের পাশে ২৬ বছর ধরে ছিলেন এবং থাকবেন। তাই আমরা পুনরায় তাকে জয়যুক্ত করে সকলেই ঐক্যবদ্ধ হয়ে সমিতির ও ব্যবসায়ীদের উন্নয়নের ধারা অব্যাহিত রাখবো।

সভাপতি পদপ্রার্থী আঃ রাজ্জাক বলেন- একটি সুন্দর বাজার ও ব্যবসায়ী সমাজ নির্মানে সর্বপ্রথম ব্যবসায়ীদের উন্নয়ন প্রয়োজন। তাই সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের দোয়া সমর্থন ও ছাতা মার্কায় ভোট দিয়ে আপনাদের পাশে থেকে ব্যবসায়ীদের অধিকার আদায়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন। এছাড়াও তিনি অঙ্গীকার করেন-বণিক সমিতির এই ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হলে রাজারহাট উপজেলার সদর বাজারের উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে ব্যবসায়ীবান্ধব বৈষম্যহীন মডেল সদর বাজার হিসেবে গড়ে তুলবো।

উল্লেখ্য, আগামী ৭ই অক্টোবর ২০২৩ইং শনিবার রাজারহাট উপজেলার সদর বাজার বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি বার্ষিক নিবাচন বণিক সমিতর কার্যালয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১২টি পদে মোট ৬৮৬ জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন। মোট ২১টি পদের মধ্যে
 আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাডঃ শফিকুল ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক আসাদু-জামান, কোষাধ্যক্ষ পদে আলমগীর হোসেন এবং ৬ টি সদস্য পদে মোট ৯টি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।

একটি সুন্দর নির্বাচন উপহার দিতে নির্বাচন পরিচালনা কমিটির উদ্যাগে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইন শৃংখলা বাহিনী সহযোগিতা করবেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments