সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ট্রেন থেকে নামতে গিয়ে পা-কাটা পড়ে নারী আহত

হুমায়ুন কবির,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ রেলস্টেশনে ট্রেন থেকে নামার সময় মিনতি রাণী (৫০) নামে এক নারী যাত্রীর বাম পায়ের গোড়ালির উপর থেকো কাটা পড়ার ঘটনা ঘটেছে। রোববার (৮ অক্টোবর) ভোরে পীরগঞ্জ রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন। আহত মিনতি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার পচাবাজারে এলাকার বাসিন্দা।

সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন বলেন, ভোর বেলা রাজশাহী থেকে বাংলাবান্ধা এক্সপ্রেস নামের ট্রেনটি পঞ্চগড়ের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রেলওয়ে স্টেশনে এসে ট্রেনটি পৌঁছলে পা পিছলে মিনতি রাণী নামে পড়ে, এতে তার বাম পায়ের গোড়ালির ওপর থেকে কাটা পড়ে।
তাৎক্ষণিক পীরগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে মিনতি রাণীকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার আব্দুর রহমান সোহান বলেন, মিনতি রাণীর বাম পা গোড়ালির ওপর থেকে বিচ্ছন্ন হয়ে গেছে। তার কোনো আত্নীয় স্বজনের খোঁজ পাওয়া যায়নি।
তিনি আরো বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা রোগী কল্যাণ সমিতির সহায়তায় তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, মিনতি রাণীর পরিবারের খোঁজ পেতে আমরা বিভিন্নভাবে যোগাযোগ অব্যাহত রেখেছি এবং গাইবান্ধা থানায়ও বলা হয়েছে।



Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments