September 20, 2024
সারাদেশ

আন্তব্যক্তিক সম্পর্ক উন্নয়নের জন্য প্রয়োজন সৌহাদ্যপূর্ণ সংস্কৃতির সেতুবন্ধন

ঢাকা আহছানিয়া মিশ সাস্থ্য সেক্টর এবং আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউটশনাল কোয়ালিটি এস্যুরেন্স বিভাগের যৌথ আয়োজনে আন্তব্যক্তিক সম্পর্ক উন্নয়ন এর উপর ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ই অক্টোবর) বিকেলে আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডঃ মুহাম্মদ ফাজলী ইলাহী। তিনি বলেন, আন্তঃব্যক্তিক সম্পর্ক উন্নয়নের জন্য প্রয়োজন সৌহার্দপূর্ণ সংস্কৃতির সেতুবন্ধন।

এ সময় আন্তব্যক্তি সম্পর্ক উন্নয়নের জন্য কি কি করণীয় সে বিষয়ে আলোকপাত করেন, ঢাকা  বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সেলিম হোসেন।

অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সন্মানিত উপ উপাচার্য প্রফেসর ডঃ মোহাম্মদ মাহবুবুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স এর সন্মানিত পরিচালক প্রফেসর ডঃ মোহাম্মদ সারওয়ার মোর্শেদ।

ওয়ার্কশপ এ আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মোট আটটি বিভাগের ৫০ জন শিক্ষক, বিভাগীয় প্রধান এবং অনুষদের ডীন মহোদয় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর এর অধীনে মনোযত্ন আউটডোর কাউন্সিলিং সেন্টার এর ফোকাল, সিনিয়র সাইকোলজিস্ট রাখী গাঙ্গুলী।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments