খেলা

অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টির কারণে বন্ধ

দুর্দান্ত শুরুর পর দ্রুত ৪ উইকেট হারাল শ্রীলঙ্কা। দুই ওপেনারের পর ফিরে গেছেন ইনফর্ম কুশল মেন্ডিস ও সাদিরা সামারাবিক্রমা। ফলে ম্যাচে ফিরেছে অস্ট্রেলিয়া। তবে এরপরই হানা দেয় বৃষ্টি। যার কারণে আপাতত বন্ধ আছে খেলা।
৩২.১ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১৭৮ রান। ৪ রান নিয়ে উইকেটে আছেন চারিথ আসালঙ্কা। অপর অপরাজিত ব্যাটার ধানাঞ্জয়ার সংগ্রহ ৭ রান।
সোমবার (১৬ অক্টোবর) লক্ষ্ণৌতে টস জিতে আগে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন দুই লঙ্কান ওপেনার কুশল পেরেরা ও পাথুম নিশাঙ্কা। দুজনই আক্রমণাত্মক ব্যাটিং করেছেন। এই জুটির ভয়-ডরহীন ব্যাটিংয়ে প্রথম পাওয়ার প্লেতে পাত্তাই পাননি মিচেল স্টার্ক-জশ হ্যাজেলউডরা। ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৫১ রান তুলে লঙ্কানরা।
২২তম ওভারে পাথুম নিশাঙ্কাকে ফিরিয়ে উদ্বোধনী জুটি ভাঙেন প্যাট কামিন্স। তার আগেই অবশ্য হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন নিশাঙ্কা। ৫৮ বলে এই মাইলফলক ছুঁয়েছেন তিনি। কামিন্সের বলে ওয়ার্নারের হাতে ধরা পড়ার আগে এই ওপেনারের ব্যাট থেকে এসেছে ৬১ রান।
এরপর কুশল পেরেরাকেও ফিরিয়েছেন কামিন্স। ব্যক্তিগত ফিফটি করে সেঞ্চুরির দিকে এগোচ্ছিলেন এই ওপেনার। তবে ৭৮ রানে কাটা পড়েছেন। ২৭তম ওভারে কামিন্সের বলে লাইন মিস করে বোল্ড হয়েছেন তিনি।
তিনে নেমে সুবিধা করতে পারেননি কুশল মেন্ডিস। ইনফর্ম এই ব্যাটার সাজঘরে ফিরেছেন দ্রুতই। ২৮তম ওভারের শেষ বলে অ্যাডাম জাম্পাকে স্লগ সুইপ করতে গিয়ে বল তুলে দেন আকাশে। খানিকটা দৌড়ে এসে ডিপ মিড উইকেটে দুর্দান্ত ক্যাচ নিয়েছেন ডেভিড ওয়ার্নার। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ১৩ বলে ৯ রান।
মেন্ডিসের পথেই হেঁটেছেন সাদিরা সামারাবিক্রমাও। এই ব্যাটারকেও ফিরিয়েছেন জাম্পা। ৩০তম ওভারের প্রথম বলটি স্টাম্পের ওপর করেছিলেন জাম্পা। টার্ন করেনি, সোজা প্যাডে আঘাত হানে। আম্পায়ার আউট দিলে রিভিউ নেন ব্যাটার, কিন্তু লাভ হয়নি। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ৮ বলে ৮ রান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments