September 20, 2024
সারাদেশ

রাজারহাটে জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে দীর্ঘদিন থেকে জাতীয় শ্রমিক লীগের কমিটির কার্যত্রুম না থাকায় সংগঠনকে গতিশীল ও তরান্নিত এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে রাজারহাট জাতীয় শ্রমিক লীগের একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গত ২১অক্টোবর ২০২৩ইং শনিবার রাজারহাট জাতীয় শ্রমিক লীগের কার্যালয়ে কুড়িগ্রাম জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির উদ্যাগে ও রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সুপারিশক্রমে রাজারহাট জাতীয় শ্রমিক লীগের ৪৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে সভাপতি পদে মোঃ নাজমুল হুদা নাজু ও সাধারণ সম্পাদক পদে মো.রেজাউল করিম (রেজা) ও সাংগঠনিক সম্পাদক পদে আলআমিন নির্বাচিত হয়।

উল্লেখ্য, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগ তার আদর্শের প্রতি অবিচল আস্হা এবং মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার ভ্যান-গার্ড হিসাবে নিষ্ঠা, সততা ও সাহসের সাথে রাজারহাট জাতীয় শ্রমিক লীগের নবাগত কমিটির লোকজনকে অর্পিত দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments