September 19, 2024
জাতীয়

‘মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৪১তম বৈঠক অনুষ্ঠিত

ঢাকাঃ একাদশ জাতীয় সংসদের ‘মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৪১তম বৈঠক আজ কমিটির সভাপতি মেহের আফরোজ এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য শবনম জাহান, লুৎফুন নেসা খান, সাহাদারা মান্নান, কানিজ ফাতেমা আহমেদ এবং আফরোজা হক বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে বিগত ৩০তম, ৩৩তম ও ৩৪তম বৈঠকের গৃহীত সিদ্ধানÍ যথাক্রমে নং ১০(২) ও ১০(৪), ১২(৫) ও ১২(৭) এবং ১০(১) এর বাস্তবায়নের সর্বশেষ অগ্রগতি সম্পর্কে আলোচনা করা হয়। এছাড়া, গত সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়। এছাড়া, মন্ত্রণালয়ের অধীনস্থ দপ্তর/সংস্থা/অধিপ্তরের বর্তমান ও ভবিষ্যতের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।
বৈঠকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ প্রজেক্টগুলোর কাজ দক্ষতার সাথে দায়িত্ব পালন করার জন্য কমিটি কর্তৃক মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।
সাবেক যোগাযোগ মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল হোসেন মৃত্যুবরণ করায় কমিটির পক্ষ হতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়।
বৈঠক শেষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানানো হয়।
জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, বিভিন্ন অধিদপ্তর ও সংস্থা প্রধান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ বৈঠকে উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments