অপরাধ

হরিপুরে প্রতারনার শিকার বিকাশ ব্যবসয়ী

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গীবাজারের এক বিকাশ ব্যবসায়ী কয়েক লক্ষ টাকার প্রতারনার শিকার হয়েছে বলে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ বরাত দিয়ে জানা যায়, উপজেলার টেংরিয়া গ্রামের আঃ জলিল নামে এক বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে ব্যবসায়ীক কাজের জন্য একই এলাকার (ঝারবাড়ি) ইসমাইল হোসেন এর ছেলে সাগর হোসেন কয়েক লক্ষ টাকা হাওলাত (ধার) চাই, সরল মনে বিশ^াস করে আঃ জলিল সাগর হোসেনকে ব্যবসায়ীক কাজের জন্য দুই লক্ষ টাকা দেওয়ার পর লাপাতাও সাগর হোসেন। এমন্ত অবস্থায় চরমভাবে প্রতারনার শিকার হয়েছেন বিকাশ ব্যবসায়ী আঃ জলিল।
কয়েক দিন-যাবত সাগর হোসেনের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানান সাগর হোসেন এর পরিবারের লোকজন।
প্রতারক সাগর হোসেন এর পিতা ইসমাইল হোসেনের কাছে সাগর ও টাকা চাইতে গেলে অসবনীয় আচরণ করে বলে জানান প্রতারনার শিকার আঃ জলিল।
এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাজান সরকার জানান, আমার কাছে প্রতারক সাগর হোসেনের বিরুদ্ধে কয়েকটি মৌখিক অভিযোগ রয়েছে।
হরিপুর থানা অফিসার ইনচার্জ তাইজুল ইসলাম বলেন, প্রতারনার একটি অভিযোগ সাগর হোনের বিরুদ্ধে থানায় দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।
হরিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল বলেন, সরল বিশ^াসে যারা মানুষের অর্থ হাতিয়ে নেওয়ার ফাঁদ পাতে মানুষকে ধোকা দেয় তারা সমাজের শক্র। তাদেরকে আইনের হাতে তুলে দিয়ে কঠিনতম শান্তি দেওয়ার দরকার রয়েছে যাহাতে মানুষের সহজ-সরল মন নিয়ে এধরনে খারাপ কাজ করতে যেনো না পারে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments