September 20, 2024
রাজনীতি

রংপুরে গণতন্ত্র মঞ্চের শান্তিপূর্ণ মিছিল ও পথসভায় পুলিশি হামলা ও লাঠিচার্জ।

আজ ৩১ অক্টোবর ২০২৩ইং, মঙ্গলবার, বিকাল ৪:০০ ঘটিকায়, অবৈধ সরকারের পদত্যাগের দাবীতে তিন দিনব্যাপী গণতন্ত্র মন্ত্রের সড়ক-নৌপথ ও রেলপথ অবরোধ কর্মসূচির অংশ হিসেবে "বিক্ষোভ মিছিল" ও সংক্ষিপ্ত পথসভা পুলিশী হামলা ও লাঠিচার্জে পণ্ড হয়।


গণতন্ত্র মঞ্চ, রংপুর জেলা শাখার সমন্বয়ক ও জেএসডি, রংপুর জেলার সভাপতি আমিন উদ্দিন বিএসসি এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রংপুর শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। মিছিল শেষে রংপুর প্রেসক্লাব চত্বরে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠানের প্রাক্কালে পুলিশি হামলা ও লাঠিচার্জে কমপক্ষে ৩জন নেতাকর্মী আহত হন।

বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত পথসভা কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেএসডি রংপুর মহানগরের নেতা এবিএম মশিউর রহমান, আব্দুস সাদেক জিহাদী, নাগরিক ঐক্য রংপুর জেলার সা. সম্পাদক শাহ মোহাম্মদ রহমতুল্লাহ, গণসংহতি আন্দোলন রংপুর জেলার সমন্বয়ক, তৌহিদুর রহমান, ভারপ্রাপ্ত সদস্য সচিব, মোফাকখারুল মুন, রাষ্ট্র সংস্কার আন্দোলনের রংপুর জেলার সমন্বয়ক, চিনু কবির, রাষ্ট্র সংস্কার আন্দোলনের রংপুর জেলার সদস্য এড. রায়হান কবীর, জেলা দপ্তর সমন্বয়ক, কনক রহমান, জেলা রাজনৈতিক সমন্বয়ক জুবায়ের আলম জাহাজী,গণসংহতি আন্দোলন রংপুর জেলার সদস্য,  একে কাজল প্রমুখ।
পরে, গণতন্ত্র মঞ্চ, রংপুর জেলা শাখার আয়োজনে রংপুরে গণতন্ত্র মঞ্চের শান্তিপূর্ণ মিছিল ও পথসভায় পুলিশি হামলা ও লাঠিচার্জ এর প্রতিবাদে রাষ্ট্র সংস্কার আন্দোলন, রংপুর জেলা শাখা কার্যালয়ে একটি অনলাইন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments