September 08, 2024
সারাদেশ

পীরগঞ্জে জাতীয় সমবায় দিবস পালন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ শনিবার পীরগঞ্জে ৫২তম জাতীয় সববায় দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিসের আয়োজনে দিবসটি পালন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এসএম তাজিমুল ইসলাম শামিম, সহকারী কমিশনার  (ভুমি) মোঃ তকী ফয়সাল তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রাজা, বজ্রকথা সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, পৌর আওয়ামীলীগ নেতা আসিয়ার রহমান মাস্টার প্রমুখ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সমবায় অফিসার মোঃ মাহফুজা বেগম ।
এদিন সকাল সাড়ে ১০টায় র‌্যালী বের করা হয়,র‌্যালীটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।পরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হাসান উপস্থিত সকল সমবায়ীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, উপজেলা সমবায় অফিস সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন করেছে আশা করি আগামীতে আরো সুন্দর আয়োজনের মধ্যদিয়ে সমবায় দিবস পালন করা হবে।  অনুষ্ঠানে ব্যাপক উপস্থিতির জন্য সমবায়ীদের ধন্যবাদ জনান। তিনি তার বক্তব্যে বলেছেন, পীরগঞ্জে তিনি যোগদান করার পরপরই মাননীয় স্পিকার তাকে কাশিমপুরের দুগ্ধপল্লীর খোঁজ খবর নিতে বলেছেন, খোজ নিয়েছি, স্পিকার মহোদয় খামারীদের নিয়ে ভাবছেন, অবশ্যই কিছু করবেন মাননীয় স্পিকার মহোদয়।
শেষে সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষণা করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments