February 29, 2024
আইন-আদালত

গোবিন্দগঞ্জে নাশকতার পরিকল্পনা মামলায় গ্রেপ্তার ৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নাশকতার পরিকল্পনায় মামলা করেছে পুলিশ। সোমবার বিএনপি জামায়াতের অর্ধশত নেতকর্মীদের আসামী করে এই মামলা করা হয়। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, মামলায় বিএনপি জামাতের ১৭ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করা হয়। এ ছাড়াও ৩৩ জনকে অজ্ঞাত পরিচয়ে আসামী করা হয়েছে। এর মধ্যে সোমবার অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক কবির আহম্মেদ, উপজেলা জিয়া পরিষদের সভাপতি শামীম সরকার, বিএনপি নেতা মাহাবুল ইসলাম,যুবদল নেতা শহিদুল ইসলাম ও হেলাল মিয়া।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের বাগদা এলাকায় নাশকতার উদ্দেশ্যে বিএপি-জামাতের অর্ধশত নেতা-কর্মী একত্রিত হয়ে বৈঠক করছিল। তারা কয়েকটি গাড়ী দাঁড় করিয়ে চাকা পাংচার সহ ভাংচুরের চেষ্টা করে। গত রোববার এ ঘটনায় অবরোধ কারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পরে।পরে ঘটনাস্থল থেকে পুলিশ ১৫ টি বাশঁ ও গাছের লাঠি, ছোটবড় ২৩ টি ইটের টুকরা এবং গাড়ী ভাঙ্গা গ্লাসের ৩ টুকরা উদ্ধার করে।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments