সারাদেশ

কুমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ২ বছর পূর্তিতে চেয়ারম্যানের কর্মী সভা অনুষ্ঠিত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি ঃ শনিবার পীরগঞ্জের বিনোদন কেন্দ্র আনন্দ নগরে পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামের কুমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ২ বছর পূর্তিতে চেয়ারম্যানের কর্মী সভা অনুষ্ঠিত হয়।
তিনি বলেছেন,আমি নৌকা প্রতীক নিয়ে পীরগঞ্জের কুমেদপুর ইউনিয়ন পরিষদে নির্বাচন চেয়ারম্যান, আগামী ২৯ নভেম্বর তারিখে আমার দায়িত্ব গ্রহনের ২ বছর পূর্ণ হবে। আমি চেয়ারম্যান হয়ে মাতৃতুল্য আমার নেত্রী পীরগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর দিকনির্দেশনায় উন্নয়ম মূলক কাজ কর্ম করে যাচ্ছি। গত ৫০ বছরে একটি ইউনিয়নে যা হয়নি আমি ২ বছরে তা করে দেখিয়েছে।
আমিনুল ইসলাম বলেন, মাননীয় স্পীকার মহোদয় আমাকে একটু বেশিই স্নেহ করেন, তাই সম্ভব হয়েছে অতি অল্প সময়ে রাস্তা, ঘাট, হাট-বাজার, পুল, কালভার্ট নদীর পাড় সংরক্ষণসহ মসজিদ , মন্দির, মাদ্রসার উন্নয়ন করা। আমিনুল বলেন, আমি কথা দিচ্ছি, আগামী নির্বাচনের আগেই কুমেদপুর ইউনিয়নের সকল কাজ শেষ করবো ইনশাআল্লাহ।
চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেছেন, আমি ইউনিয়নে উন্নয়ন মূলক কাজ করছি, সেটা অনেকেই সহ্য করতে পারছেন না। তিনি বলেন আমাকে হত্যার চেষ্টা হয়েছে। গত দায়িত্বগ্রহনের পর গত ১৮ মাসে ১৭টি অসত্য মামলা করা হয়েছে। তিনি বলের আমার পরিষদের ১১জন সদস্যের কোন অভিযোগ নেই শুধু একজন মেম্বার অভিযোগ করে বেড়ান। তাকে দিতে পারলে ভালো না দিতে পারলেই করেন ষড়যন্ত্র।
এদিন অনুষ্ঠিত মত বিনিময় ও কর্মীসভা সভায় প্রধান অতিথি হিসেবে ভারর্চুয়ালী যুক্ত ছিলেন মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, আবু ইব্রাহীম লাবু, ইউনিয়নবাসীর মধ্য থেকে আব্দুল কুদ্দুস, নামজা বেগম, নজরুল ইসলাম, রাশেদুল ইসলাম, মমিনুর রহমান, আব্দুল মজিদ, মানিক মন্ডল প্রমুখ।
মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি তার বক্তব্যে ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।
এর আগে চেয়ারম্যান আমিনুল ইসলাম ইউনিয়নবাসীর নানা প্রশ্নের সন্মুখিন হন এবং উত্তর প্রদান করেন। চেয়ারম্যান তার বক্তব্যে ইউনিয়নবাসীর কাছে বঙ্গবন্ধুর কন্যা পীরগঞ্জের পুত্রবধু জননেত্রী শেখা হাসিনার মনোনিত প্রার্থী ও পীরগঞ্জের বর্তমান সংসদ সদস্য স্পীকার শিরীন শারমিন চৌধুরীকে   উন্নয়নের স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -২৪ পীরগঞ্জ-৬ আসনে আবারো নির্বাচিত করার আহবান জানান। শেষ সহস্রাধীক নেতা কর্মীকে আপ্যায়ন করানো।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments