রাজনীতি

পলাশবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি পাতাসহ ৪ সদস্য আজীবন বহিস্কার


ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধাঃ গত ১৫ অক্টোবর ২০২৩ পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক নির্বাচনে পরাজয় বরন করে মডেল প্রেসক্লাব নাম করে ভুইফোর প্রেসক্লাব সংগঠন তৈরী ও অপসাংবাদিক সৃষ্টি করে সাংবাদিকতা পেশাকে কলঙ্কিত করার অভিযোগে পলাশবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল হোসেন পাতা, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ, কার্যকরী সদস্য আমিরুল ইসলাম কবির ও সরকার লুৎফর রহমানকে প্রেসক্লাব থেকে আজীবন বহিস্কার করা হয়েছে।
একই সভায় সাধারণ সদস্য হিসেবে ৩ জন নতুন সদস্য অন্তভূক্ত ও ১ জন সদস্যের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। ১৬ নভেম্বর বৃহস্পতিবার রাতে প্রেসক্লাব নিজস্ব ভবনে বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন পলাশবাড়ী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদাউছ মিয়া। এসময় বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেসক্লাবের সহ সভাপতি মোশফেকুর রহমান মিল্টন,ছাইদুর রহমান মাষ্টার,নুরুল ইসলাম।
সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান সরকার, নুর মোহাব্বত সরকার, শাহ আলম সরকার সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সহ সাংগঠনিক সম্পাদক মোমেনুর রশিদ সাগর, কেষাধ্যক্ষ হামিদুল হক মন্ডল, দপ্তর সম্পাদক মিলন মন্ডল,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিদুষ রায়, ধর্মীয় সম্পাদক আশরাফুজ্জামান শাহীন,আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আবেদুর রহমান সবুজ, ক্রীড়া সম্পাদক মতিয়ার রহমান লাভলু, কার্যকরী সদস্য ও নব নির্বাচিত সভাপতি ফজলুল হক দুদু,ফজলার রহমান,আল-মাহামুদজ্জামান, সাদেকুল ইসলাম রুবেল।এসময় সাংবাদিক মাসুদ রানা, মতিন মোহাম্মদ, লিমন মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।
সভায় আরো সিদ্ধান্ত গৃহীত হয় যে, পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত ত্রি বার্ষিক কার্য নির্বাহী কমিটির শপথ গ্রহণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামী ২০ নভেম্বর ২০২৩ হোপ ইন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজ অনুষ্ঠিত হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments