সারাদেশ

বীরগঞ্জে এস,এস,সি পরীক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জে ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর গ্রামে গুড নেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ সিডিপির অফিস মাঠ প্রাঙ্গনে এসএসসি পরীক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৭ নভেম্বর সোমবার বিকাল ৪ টায় বীরগঞ্জ সিডিপির সিডিপি ম্যানেজার সৃজল তিগ্যা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মোঃ আবুল কালাম আজাদ, গুড নেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ এর সিডিপি প্রোগ্রাম ম্যানাজার মোঃ শাফিউদ্দিন খান ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অনন্ত শীল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় রায়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী ভুপেন রায়।
আলোচনা সভা শেষে একশত এস,এস,সি শিক্ষার্থীদের মাঝে ২ হাজার টাকা ও বিশ্ববিদ্যালয় ৫ জন শিক্ষার্থীদের মাঝে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়। এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments