September 08, 2024
রাজনীতি

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নুরুল ইসলাম এর সংবাদ সম্মেলন

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর ৫- আসন (ফুলবাড়ী-পার্বতীপুর) এর জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এডভোকেট নুরুল ইসলাম এর ফুলবাড়ী থানা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে জাতীয় পার্টির পক্ষে দিনাজপুর ৫ আসন থেকে নির্বাচন করবেন তিনি, সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে তা ঘোষণা করেন।
সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ফুলবাড়ী-পার্বতীপুর বাসিকে জানান এই এলাকার উন্নয়ন করতে এবং মানুষের ভাগ্য ও পরিবর্তন করতে জাতীয় পার্টি আমাকে মনোনয়ন দিয়েছে আমি নির্বাচিত হলে এই এলাকার মানুষের ভাগ্য পরিবর্তন করার চেষ্টা করব ইনশাল্লাহ্ এবং এই আসনে অসমাপ্ত কাজগুলিকে সমাপ্ত করার চেষ্টা করব। ৩৫ বছরে পার্বতীপুর-ফুলবাড়ীর নির্বাচিত এলাকায় চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি। খনি এলাকার মানুষগুলি আজ বাড়ি ঘর হারিয়ে পথে বসেছে। তাদের ছেলে মেয়েদের ভাগ্যে জোটেনি কয়লা খনিতে চাকুরী। আমি নির্বাচিত হলে এই এলাকায় বড় একটি শিল্প গড়ে তোলার চেষ্টা করব। সেখানে যাতে ২ উপজেলার ১ লক্ষ মানুষের কর্মসংস্থান গড়ে উঠে। আমাদের দুর্ভাগ্য যে, ফুলবাড়ী পার্বতীপুর এলাকা নিয়ে একটি জেলা বাস্তবায়ন করা খুবই জরুরী। কিন্তু তা হয়নি। আমি সংবাদ সম্মেলনে আরো বলতে চাই আমাকে সহযোগিতা করুন। আগামী দিনে এই এলাকার যতটুকু উন্নয়ন করা সম্ভব আমি করব। আমি সুষ্ঠু নির্বাচন কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি সামিউল ইসলাম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চঞ্চল, বিপ্লব সহ সংগঠনের শতাধিক নেতাকর্মী।
ফুলবাড়ী উপজেলা যুব সংঘাতির সভাপতি শরিফুল ইসলাম, ফুলবাড়ী পৌর কমিটির সভাপতি সেকেন্দার আলী জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম শেখ। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন দ্বাদশ সংসদ নির্বাচনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম।
পার্বতীপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম সহ অর্ধশতাধিক নেতাকর্মী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments