February 29, 2024
রাজনীতি

অবশেষে রাঙ্গার মনোনয়ন বৈধ ঘোষনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-১ (গঙ্গাচড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (২ ডিসেম্বর) বিকেলে রাঙ্গার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।
এর আগে, শনিবার সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় দুদকের মামলার নিষ্পত্তির কপি জমা না দেওয়ায় তার মনোনয়নপত্র স্থগিত করা হয়। তবে বিকেল ৪টার মধ্যে মামলার কাগজপত্র জমা দিতে পারলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্না।
রাঙ্গা ছাড়াও আরও চার প্রার্থীর মনোনয়নপত্র স্থগিত করেছে ইসি। বাতিল করা হয় মোশাররফ হোসেন নামে একজন স্বতন্ত্র প্রার্থীর। এই আসনে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট রেজাউল রাজু, জাতীয় পার্টির প্রার্থী মকবুল হোসেন আসিফ শাহরিয়ারসহ ৭ জনের।
এবারের সংসদ নির্বাচনে মসিউর রহমান রাঙ্গাকে মনোনয়ন দেয়নি জাতীয় পার্টি (জাপা)। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। রাঙ্গার নির্বাচনী আসন রংপুর-১ থেকে এবার জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের ভাতিজা আসিফ শাহরিয়ারকে দলীয় প্রার্থী করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments