সারাদেশ

বীরগঞ্জে শিক্ষক নেতা মোঃ খোশবুল আলমের ইন্তেকাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জের শিক্ষক নেতা মাটিয়াকুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ খোশবুল আলম (৫৫) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও আত্মায় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার রাত আনুমানিক ১০টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
মোঃ খোশবুল আলম উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামের মোঃ নকিম উদ্দিনের ছেলে। তিনি বীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিব লীগ অব বাংলাদেশ (কালব) এবং বাংলাদেশ স্কাউট বীরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক ছিলেন।
গত মঙ্গলবার বুকে ব্যাথা অনুভব করলে রাতে তাকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত আনুমানিক ১০টায় ইন্তেকাল করেন। শনিবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের, পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল,বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান, দিনাজপুর ক্লাষ্টার প্রতিনিধি পরিষদ এবং উপজেলা শিক্ষক কর্মচারী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments